×
Categories

Products tagged with 'ইসমাইল আরমান (অনুবাদক)'

View as Grid List
পাইন রিজের ভ্যাম্পায়ার-paien-rijer-vampayar-অয়ন জিমি ,ইসমাইল আরমান-সেবা প্রকাশনী.
পাইন রিজের ভ্যাম্পায়ার-paien-rijer-vampayar-অয়ন জিমি ,ইসমাইল আরমান-সেবা প্রকাশনী.

পাইন রিজের ভ্যাম্পায়ার (পেপারব্যাক) - অয়ন জিমি , ইসমাইল আরমান (অনুবাদক)

BAJ001
পাইন রিজ নামের ছোট্ট ছিমছাম গ্রামে সত্যিই কি ভ্যাম্পায়ার হানা দিয়েছে? বিশ্বাস করে না অয়ন-জিমি। কিন্তু বাস্তবতা বলছে ভিন্ন কথা। নিজ চোখে দেখল ওরা, গভীর রাতে গাঁয়ের আকাশে উড়ে বেড়াচ্ছে অতিকায় এক বাদুড়। ঘুম থেকে জেগে উঠছে মানুষ রক্তশূন্য শরীর নিয়ে। তাদের গলায় পাওয়া যাচ্ছে সূক্ষ্ম দুটো কামড়ের দাগ। এখন কী করবে ওরা? গোয়েন্দা দিয়ে কি আর ভ্যাম্পায়ার তাড়ানো যায়? দেখাই যাক।
88.00৳
Revenge-of-Dracula-রিভেঞ্জ অভ ড্রাকুলা-ইসমাইল আরমান, পিটার ট্রিমেন-সেবা প্রকাশনী
Revenge-of-Dracula-রিভেঞ্জ অভ ড্রাকুলা-ইসমাইল আরমান, পিটার ট্রিমেন-সেবা প্রকাশনী

রিভেঞ্জ অভ ড্রাকুলা (পেপারব্যাক) - পিটার ট্রিমেন , ইসমাইল আরমান (অনুবাদক)

BHK022
পুরনো মালের দোকান থেকে প্রাচীন এক ড্রাগনের মূর্তি কেনাটাই যেন কাল হলো আপটন ওয়েলসফোর্ডের জন্য। অশরীরী এক ডাক ভেসে আসছে ওটার মাঝ থেকে- ওকে টেনে নিয়ে যেতে চাইছে সুদূর ট্রানসিলভ্যানিয়ায়… বোর্গো গিরিপথের পাশে এক দুর্গম দুর্গ হাজার চেষ্টা করেও এড়ানো গেল না সে-আহ্বান, রূপসী এক তরুণীকে বাঁচাবার জন্য ওকে বেরোতেই হলো রূদ্ধশ্বাস অভিযানে। কিন্তু কী দেখবে আপটন ওখানে গিয়ে? ড্রাকুলার প্রতিহিংসা থেকে কীভাবেই বা বাঁচাবে মেয়েটিকে? পিটার ট্রিমেনের কলম থেকে আরেকটি ড্রাকুলা-কাহিনী ভয়াল আতঙ্কের এক নতুন অধ্যায়।
111.00৳
দ্য রিটার্ন অভ দ্য নেটিভ + ব্ল্যাক টিউলিপ + একবারই ফাঁসি হয়-সেবা প্রকাশনী.
দ্য রিটার্ন অভ দ্য নেটিভ + ব্ল্যাক টিউলিপ + একবারই ফাঁসি হয়-সেবা প্রকাশনী.

দ্য রিটার্ন অভ দ্য নেটিভ ব্ল্যাক টিউলিপ একবারই ফাঁসি হয় - আসজাদুল কিবরিয়া (অনুবাদক) , ইসমাইল আরমান (অনুবাদক) , কাজী শাহনূর হোসেন (অনুবাদক)

BST006
দ্য রিটার্ন অভ দ্য নেটিভ টমাস হার্ডি/কাজী শাহনূর হোসেন নিরিবিলি গ্রাম এগডন হীথে থাকে ইউস্টেশিয়া আর উইলডেভ। পরস্পরকে ভালবাসে ওরা। কিন্তু ইউস্টেশিয়ার আকাক্সক্ষা বিয়ের পর প্যারিসে বাস করবে সে। প্যারিস প্রবাসী যুবক ক্লাইম ইয়োব্রাইট বড়দিনে বেড়াতে এল এগডন হীথে। আকাশের চাঁদ যেন হাতে পেল ইউস্টেশিয়া। উইলডেভকে ছেড়ে ক্লাইমের প্রতি ঝুঁকে পড়ল মেয়েটি। কিন্তু ও কি জানত জীবনের সব সাধ-আহ্লাদ পূরণ হবার নয়? নিয়তি ওকে নিয়ে এ কেমন খেলা খেলল? ব্ল্যাক টিউলিপ আলেকজা-ার দ্যুমা/আসজাদুল কিবরিয়া মিথ্যা ষড়যন্ত্রের জালে জড়িয়ে নির্দোষ তরুণ কর্নেলিয়াস ফন বেয়ার্ল বন্দি হলো কারাগারে। সেখানেই পরিচয় কারারক্ষীর কন্যা রোসার সঙ্গে। দুজনে মিলে ব্ল্যাক টিউলিপ ফোটানোর কাজে হাত দিল। কিন্তু বাধা হয়ে দাঁড়াল বক্সটাল। এক লঅখ ডিল্ডার পুরস্কারের লোভে চুরি করল ব্ল্যাক টিউলিপ। মাথায় বাজ পড়ল কর্নেলিয়াসের। সে আর রোসা এখন কীভাবে উদ্ধার করবে ব্ল্যাক টিউলিপ? কীভাবে ছিন্ন করবে বক্সটালের ষড়যন্ত্রের জাল? একবারই ফাঁসি হয় ইসমাইল আরমান পাঁচজন বিশ^খ্যাত রহস্যসাহিত্যিক–স্যর আর্থার কোনান ডয়েল, আগাথা ক্রিস্টি, অস্টিন ফ্রিম্যান, ডরোথি লেই সেয়ার্স এবং ড্যাশেইল হ্যামেট। তাঁদের সৃষ্টি করা সাতজন অমর গোয়েন্দা–শার্লক হোমস, এরকুল পোয়ারো, পার্ককার পাইন, ড. থর্নডাইক, মি. বাড. লর্ড পিটার উইমজে এবং স্যামুয়েল স্পেড। দুনিয়া-কাঁপানো দশটি ক্লাসিক গোয়েন্দা কাহিনী–জটিল রহস্য, রুদ্ধশ^াস উত্তেজনা এবং তীক্ষèধী সমাধানের অপূর্ব সম্ভার! রহস্য আর গোয়েন্দা কাহিনীর ভক্তদের তো বটেই, সেই সঙ্গে বাকি সবারও মন ভরিয়ে দেবে এ-বই। পরীক্ষা প্রার্থনীয়।
107.00৳
Kothay-Sworgo-কোথায় স্বর্গ- ইসমাইল আরমান, এরিক মারিয়া রেমার্ক-সেবা.
Kothay-Sworgo-কোথায় স্বর্গ- ইসমাইল আরমান, এরিক মারিয়া রেমার্ক-সেবা.

কোথায় স্বর্গ (পেপারব্যাক)- এরিখ মারিয়া রেমার্ক , ইসমাইল আরমান (অনুবাদক)

BST007
এরিক মারিয়া রেমার্ক-এর কোথায় স্বর্গ রূপান্তর: ইসমাইল আরমান গল্পটা গত শতাব্দীর ত্রিশের দশকের। যে-বয়সে তারুণ্যের উচ্ছ্বাস আর উন্মাদনায় ভেসে যাবার কথা, সে-বয়সেই রাজনৈতিক ষড়যন্ত্রে দেশ থেকে বিতাড়িত হলো লুদভিগ কার্ন। পরিণত হলো নাগরিকত্বহীন এক ভাসমান রিফিউজিতে, ইয়োরোপের কোনও দেশে যাদের ঠাঁই নেই। শুরু হলো ওর পলায়নপর ভাসমান জীবন। একে একে বন্ধু জুটল, শত্রু জুটল, আর এল প্রেম। নিজ চোখে মানুষের শঠতা আর নিষ্ঠুরতা দেখল ও, একই সঙ্গে দেখল নিঃস্বার্থ ত্যাগ আর সহযোগিতার দৃষ্টান্তও। ধীরে ধীরে বুঝল কার্ন, জীবন কখনও থেমে থাকে না, চরম প্রতিকূলতার মাঝেও টিকে থাকে মানুষ যুদ্ধ করে। মাটির পৃথিবীতেই তারা গড়ে নেয় স্বর্গ।
163.00৳
Nada-The-Lily-Reprint-নাডা দ্য লিলি- ইসমাইল আরমান, হেনরি রাইডার হ্যাগার্ড-সেবা
Nada-The-Lily-Reprint-নাডা দ্য লিলি- ইসমাইল আরমান, হেনরি রাইডার হ্যাগার্ড-সেবা

নাডা দ্য লিলি (পেপারব্যাক) - হেনরি রাইডার হ্যাগার্ড , ইসমাইল আরমান (অনুবাদক)

BST008
হেনরি রাইডার হ্যাগার্ড-এর নাডা দ্য লিলি রূপান্তর: ইসমাইল আরমান পাঠক, চলুন আপনাদের নিয়ে যাই অন্ধকার মহাদেশ আফ্রিকার অভ্যন্তরে, পরিচয় করিয়ে দিই বৃদ্ধ এক জুলু ওঝার সঙ্গে। তার নাম যুয়িটি। অদ্ভুত এক গল্প শোনাবে সে আমাদের। পদ্মকুমারী নাডা আর কাঠঠোকরা আস্লোপোগাসের গল্প। জলু জাতির সবচেয়ে সুন্দরী মেয়ে আর দুর্ধর্ষ এক যোদ্ধার অসামান্য প্রেম-কাহিনী। কিন্তু এ-প্রেমের পরতে পরতে লুকিয়ে আছে নৃশংসতা; রয়েছে রক্তের উৎসব আর মৃত্যুর মিছিল। যুদ্ধের দামামা বেজে উঠবে আপনার বুকে, প্রেম আর প্রতিহিংসায় হবেন উদ্বেলিত। হাসি, কান্না, আনন্দ, উত্তেজনা… কী নেই সেই কাহিনীতে? তা হলে আর দেরি কেন, চলুন বসে পড়ি যুয়িটিকে ঘিরে। শুনি সেই অত্যাশ্চার্য কাহিনী।
145.00৳
দ্য ম্যারাকট ডিপ-ইসমাইল আরমান, স্যর আর্থার কোনান ডয়েল-সেবা প্রকাশনী.
দ্য ম্যারাকট ডিপ-ইসমাইল আরমান, স্যর আর্থার কোনান ডয়েল-সেবা প্রকাশনী.

স্যর আর্থার কোনান ডয়েল এর দ্য ম্যারাকট ডিপ (পেপারব্যাক) - স্যার আর্থার কোনান ডয়েল , ইসমাইল আরমান (অনুবাদক)

BST014
আটলাণ্টিক মহাসাগরের গহীন তলদেশে, যেখানে কোনও মানুষের পা পড়েনি, সেখানেই যাবার পরিকল্পনা করেছেন পাগলাটে বিজ্ঞানী ড. ম্যারাকট। কাঁচ আর ইস্পাত দিয়ে তৈরি এক অদ্ভুতদর্শন খাঁচায় চেপে, দু’জন সঙ্গীকে নিয়ে সত্যি সত্যি নামলেন সাগরে। এরপরেই ঘটে গেল দুর্ঘটনা। অচেনা এক দানবের হামলায় ছিঁড়ে গেল দড়ি, অতল এক খাদের ভেতর পড়ে গেল খাঁচাটা। কিন্তু মরলেন না তাঁরা। কারণ, নিচে রয়েছে অদ্ভুত এক পাতালরাজ্য। জলচর মানুষ আছে ওখানে, আছে রূপসী রাজকন্যা, …আর ভয়ঙ্কর এক অশুভ শক্তি। রাজ্যটার নাম? আটলাণ্টিস!
90.00৳
Picture of Support | +8809613717171

Support | +8809613717171

24 Hours a Day, 7 Days a Week

Picture of Happy Return Policy

Happy Return Policy

All over Bangladesh

Picture of Worldwide Shipping

Worldwide Shipping

We Deliver Product All Over the World

Picture of Fastest Delivery

Fastest Delivery

Own Distribution Channel